অদ্ভুদ ভালোবাসা 4

0
1212

#অদ্ভুদ_ভালোবাসা
#সুমাইয়া_সুমু
পার্টঃ০৪
,
আনি ওনাদের বাসায় গিয়ে আরো অবাক হলাম কেনো না ওনাদের বাসা অনেক সুন্দর করে সাজানো ওনার মা আগে থেকে সোফায় বসে ছিলো। মনে হয় উনি কারোর অপেক্ষা করছিলেন। আমরা ভিতরে ঠুকতেই উনি আমার কাছে এডে আমার থুতনি ধরে বল্লেনঃ বাহ্ আমার মুরাদ এর বউ তো অনেক সুন্দর। উনার কথা শুনে আমি তো মনে হয় আকাশ থেকে পড়লাম। তার মানে উনারা আগে থেকে জানতেন উনি বিয়ে করে আজ বাড়িতে আসবেন। কিন্তু মুরাদ এর বাবা কে কোথাও দেখলাম না। অতঃপর আমরা ভিতরে ঢুকলাম। ভেতরে ঢুকতেই মুরাদ এর বড় ভাই মাহিম এসে বল্লেনঃ কিরে ভাই! নিজের বড় ভাই এর বিয়ে হওয়া পর্যন্ত অপেক্ষা করতে পারলি না। তার আগে বিয়ে করে বউ নিয়ে আসলি। কথাটা বলে উনার পিঠে একটা ঘুষি মারলেন। তারপর আমার কাছে এসে বল্লেনঃ আমি মাহিম মুরাদ এর বড় ভাই।
হায়াতঃ আসসালামু আলাইকুম ভাইয়া।
মাহিমঃ আলাইকুম সালাম। আমার ভাই তো দেখি তোমার জন্য পাগল। হুম। তা নাহলে যে ছেলে মেয়েদের থেকে ১০০ হাত দুরে থাকে সে হঠাৎ করে বিয়ে করে আনলেন।অবশ্য আমরা জানতাম না যদি আমাদের ফোন দিয়ে না বলতো।
ওহ্ আমি এবার বুঝতে পারছি তখন উনি বাহিরে কেনো গিয়ে ছিলেন। অতঃপর উনার ভাই উনাকে নিয়ে গেলেন আর আমাকে বল্লেনঃ আমার ভাই কে তো তৈরি হবে নাকি হু। না তৈরি করে বাসর ঘরে পাঠাবো না। মাহিম ভাইয়ার কথা শুনে কেনো জানি অনেক লজ্জা পেলাম। অতঃপর মা আমাকে একটা দুধের গ্লাস হাতে দড়িয়ে দিয়ে বল্লেনঃ মা! আমার ছেলে টাকে দেখে রেখো ও অনেক রাগি কিন্তু ওর মন অনেক ভালো।
আমি মাথা দুলিয়ে সম্মতি দিলাম। অতঃপর ঘরের ভিতরে ঢুকলাম। ঢুকে দেখলাম ঘড় অনেক সুন্দর করে সাজানো। মামনি আমাকে বসিয়ে উনি বাহিরে চলে গেলেন। আর আমি বসে ঘটে যাওয়া ঘটনা ভাবতে লাগলাম। আমার সাথে কি থেকে কি হয়ে গেলো। কিন্তু আমার একটা কথা অনেক ভাবাচ্ছে উনার বাবা কে কোথাও দেখলাম না কেনো। এসব ভাবতেই দরজা খুলার আওয়াজ পেলাম। দেখলাম মুরাদ এসেছে। ওনাকে দেখতে অনেক সুন্দর লাগছে লাল পাঞ্জাবিতে। উনি এসে কতখন দাড়ালেন তারপর বলতে লাগলেনঃ আমার কপালে বউর সালাম নেই। আমি ওনার কথার মাঝে থাকিয়ে দিয়ে বল্লামঃ আচ্ছা আপনার বাবা কোথায়?
মুরাদঃ আসলে বাবা কিছু কাজের জন্য বাহিরে গিয়েছে ২ দিন এর মধ্যেই চলে আসবেন। তোমার বাবার কথা চিন্তা করতে হবে না বাবুই পাখি। তুমি শুধু আমার কথা চিন্তা করো। কথাটা বলে উনি আমার কাছে এসে আমার ঘাড়ে মুখ গুজে দিলেন। ওনার স্পর্শে আমি একটা ঘোরের মাঝে চলে গিয়ে ছিলাম। হঠাৎ উনি আমার ঘাড় থেকে মুখ তুলে বল্লেনঃ যাও ফ্রেশ হয়ে আসো। আর কতখন এই ভুতের মতো সেজে বসে থাকবা। উনার কথা শুনে আমি অনেক লজ্জা পেলাম আর ভাবতে লাগলাম একটু আগে আমার কি হয়ে ছিলো।
মুরাদঃ কি হলো যাও।
হায়াতঃ আমি তো কোনো জামা আনিনি তো কি পড়বো?
মুরাদঃ আলমারি খুলে দেখো ওখানে অনেক শাড়ি আছে।
আমিও তাই করলান আলমারি খুলে একটা শাড়ি বের করে ফ্রেশ হয়ে পড়ে নিলাম। ওয়াশরুম থেকে বের হতেই দেখলাম,,,,,,,

চলবে……

“অনেকে বলে গল্প কেনো ছোট হয় আসলে এর বড় লেখা যায় না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here