অদ্ভুদ ভালোবাসা 3

0
1235

#অদ্ভুদ_ভালোবাসা
#সুমাইয়া_সুমু
পার্টঃ০৩
,
জীবনে ভাবতে পারিনি যাকে কখনো ভালোবাসি নি তার বউ হতে হবে। এতখন ভাবতাম আমি ওনার মিথ্যা বউ। কিন্তু একটু আগে সত্যি বউ হয়ে গেলাম।
,
কতখন আগে,
,
আমি আর উনি গাড়িতে বসে আছি, কিন্তু উনি ওনার বাড়ির দিকে না নিয়ে গিয়ে যেখানে নিয়ে গেলো। সেখানে যাওয়ার জন্য মোটেও প্রস্তুত ছিলাম না। উনি আমাকে নিয়ে কাজি অফিসে এসেছে, আমি ওনার দিকে বিস্মিত চোখে তাকিয়ে আছি। কিন্তু ওদিকে উনি পাত্তা না দিয়ে আমাকে নিয়ে ভেতরে ঢুকলেন। পাশে কয়েকজন লোক কে দেখলাম। একজন কে দেখে মনে হচ্ছিলো উনি কাজি। হঠাৎ উনি কাজি কে বলে উঠলেন-
মুরাদঃ কাজী সাহেব তারাতাড়ি বিয়ে পড়ানো শুরু করেন।
এবার আর আমি চুপ থাকতে পারলাম বা। কপাটে রাগ দেখিয়ে বল্লামঃ কিসের বিয়ে হ্যা? আমি আপনাকে বিয়ে করতে পারবো না? আমার কথা মনে হয় ওনার কান পর্যন্ত পৌছায় নি? উনি কাজি কে আবার বল্লোঃ কি হলো আপনি বিয়ে পড়ানো শুরু করেন?
হায়াতঃ আমি আপনাকে বিয়ে করতে পারবো না?
মুরাদঃ তুমি বিয়ে করবে তোমার ঘাড় ও করবে? চুপচাপ যা বলছি তা করো?
হায়াতঃ আমাকে আপনার কেনা পুতুল মনে হয় আপনি যা বলবেন তাই করবো?
মুরাদঃ নাহ! তুমি তো আমার বউ বাবুইপাখি! আর চুপচাপ ভালো মেয়ের মতো বিয়ে করে নেও! তা না হলে আমাকে বিয়ে আগে বাসর করতে হবে!
কথাটা উনি আমার কানে কানে বলছেন এজন্য উপস্থিত কেউ শুনতে পান নি। শুনতে পেলে জেনে যেতো উনি কতটা জঘন্য। আমি কান্নার সুরে বল্লামঃ কেনো করছেন এই রকম আমার সাথে?
মুরাদঃ উফ্ বাবুইপাখি! তুমি জেনেও না জানার ভাব ধরে কেনো থাকো বলোতে?আমি যা বলছি চুপচাপ তা করো! আমিও আর কিছু বল্লাম না চুপচাপ ওনার সাথে বিয়ে টা করে নিলাম। এছাড়া আর কোনো উপায় ছিলো না আমার। বিয়ে সম্পূর্ণ হওয়ার ওর উনি আমাকে নিয়ে গাড়ি তে উঠালেন।
ওনার বাড়িতে গিয়ে আমি আরও অবাক হলাম….

চলবে……

(আজকে এতো ছোট দেওয়ার জন্য অনেক দুঃখীত। আজকে গল্প দেওয়ার মুড ছিলো তাও দিলাম। ছোট হওয়ার জন্য দুঃখীত)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here