অদ্ভুদ ভালোবাসা 5.

0
1137

#অদ্ভুদ_ভালোবাসা
#সুমাইয়া_সুমু
পার্টঃ০৫
,
ওয়াশরুম থেকে বের হয়ে দেখলাম উনিও জামা-কাপড়র চেঞ্জ করে নিয়েছেন। আমি ওনার সামনে গিয়ে দাড়ালাম। উনি মাথা উঁচু করে আমার দিকে তাকালেন।
মুরাদঃ কি এভাবে খাম্বার মতো তাকিয়ে আছো কেনো হুম?
হায়াতঃ আমি ঘুমাবো।
মুরাদঃ তো আমাকে বলছো কেনো। গিয়ে ঘুমাও।
হায়াতঃ আমি আপনার সাথে এক বিছানায় ঘুমাবো না। (নাইকার অনুমতি ছাড়া বিয়ে করলে বাসর রাতে যা হয় তাই হচ্ছে আর কি?)
মুরাদঃ তো কি আমার বুকের ওপর ঘুমাবা। আগে বল্লেই পারতা। আসো বউ আমার বুকে আসো। ওনার এই শরীর জ্বালানো কথা শুনে মাথা টাই গরম হয়ে গেলো। আমি কিছু বলতে যাবো তার আগে উনি আমার হাত ধরে টান দিয়ে উনার উপর ফেলে দিলেন। অতঃপর আমার মাথা উনার বুকে চেপে ধরলেন। তারপর বল্লেনঃ শুনতে পারছো বাবুইপাখি আমার বুকের মাঝে যেই ধুকধুকানি হচ্ছে তার আওয়াজ। এতো ভালোবাসলাম তাও কেনো অন্য কারোর হতে যাচ্ছিলে।
হায়াতঃ এটা আপনার ভালোবাসা না। ভালোবাসলে সবার সামনে আমাকে ছোট করতে পারতেন না। যাকে ভালোবাসা যায় তাকে কখনো নিচা দেখানে যায় না। এটা আপনার মোহ মুরাদ শুধু কিছু দিনের মোহ। কথাটা বলতে দেরি কিন্তু ওনার রাগ উঠতে দেরি নাই। উনি উঠে আমাকে গাল চেপে ধরে বল্লেনঃ কেনো আমার ভালোবাসা বুঝোনা? কেনো। কেনো বার বার আমাকে রাগানোর মতে কথা বলো। কেনো প্রতিবার আমার ভালোবাসা ফিরিয়ে দেও। আমি আমার গাল থেকে ওনার হাত সরিয়ে বল্লামঃ যা বলেছি সত্যি বলেছি এটা আপনার ভালোবাসা….. কথাটা পুরো বলতে পারলাম না তার আগে উনি উনার ঠোঁট দিয়ে আমার ঠোঁট চেপে ধরলেন। ডিপ কিস করছেন। ৫ মিনিট পর আমাকে ছেড়ে দিয়ে। আমাকে কোলে তুলে নিলেন। আমি বলদ এর মতো ওনার দিকে তাকিয়ে আছি একটু আগে রাগ এ কি অবস্থা আর এখন এতো রোমান্টিক। আচ্ছা উনি কি সত্যি কি আমাকে ভালোবাসেন। ভালোবাসলেও ওনার এই #অদ্ভুদ_ভালোবাসা সয্য করবো কিভাবে। এভব ভাবছি আর তখন উনি আমাকে খাটে সুয়ে দিয়ে আমার পাশে সুয়ে শক্ত করে আমাকে জড়িয়ে ধরে আমার ঘাড়ে মুখ গুঁজে দিলেন।
মুরাদঃ ঘুমিয়ে পড়ো বাবুইপাখি। আর আমাকেও শান্তি মতো ঘুমাতে দেও।
কথাটা বলে উনি ঘুমিয়ে পড়লেন কিন্তু আমার চোখে ঘুম নেই। আমি ওনার দিকে তাকিয়ে আছি। কি নিষ্পাপ মুখ। কেউ দেখলে বলবে এই ছেলে রাগলে হিংস্র হয়ে যায়। হঠাৎ করে আমার কি জানি হলে আমি ওনার কপালে চুমু দিলাম। হঠাৎ করে মুরাদ বলে উঠলোঃ বাবুইপাখি এখন ঘুমাও জামাই তো তোমারি পরে ভালো বাসতে পারবে। ওনার কথা শুনে আমি লজ্জায় লাল নিল হচ্ছি। কিন্তু পরক্ষনে নিজেকে সামলে নিয়ে ঘুমিয়ে পড়লাম।
,
সকালে পাখির কিচিরমিচির আওয়াজ সাথে সূর্য মামার আলোয় ঘুম ভেঙে গেলো। পাশে তাকিয়ে দেখি উনি এখনো ঘুমিয়ে আছে। উনার সামনে আসা চুল গুলো আসতে আসতে সরিয়ে দিলাম। তারপর উঠে ফ্রেশ হয়ে নামাজ পড়ে নিলাম নামাজ পড়ে উনাকে ঢাকতে লাগলাম।
হায়াতঃ এই যে শুনচ্ছেন?
মুরাদঃ কি হয়েছে কি?
হায়াতঃউঠুন নামাজ পড়তে যাবেন না।?
মুরাদঃএকটু পর উঠি। কথাটা বলতে দেরি কিন্তু আমার পানি এনে ঠেলে দিতে দেরি নাই। উনি উঠে আমাকে……
,
চলবে…….

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here