অদ্ভুদ ভালোবাসা 12

0
985

#অদ্ভুদ_ভালোবাসা
#সুমাইয়া_সুমু
পার্টঃ১২
,
দুই বছর পর,,,,,,,
,
এই দুই বছরে অনেক কিছু বদলে গেছে। এখন খুশি খান পরিবারের বড় বউ মাহিমের স্ত্রী। এখন মুরাদ ও অনেক চেঞ্জ হয়ে গেছে। সারাদিন মদ পার্টি মেয়ে নিয়ে থাকে। তা ছাড়া এখন কিছু করে না। এখন খান কোম্পানি মাহিম একা চালায়। কি কিছু বুঝতে পারছেন না তাই না। চলুন দুই বছর আগের অতীত থেকে ফিরে আসি…..
,
দুই বছর আগে হায়াত এর কিছু হয় নাই গাড়ি টা ওর কাছে আসার আগেই ওই খানে মাহিম এসে ওকে বাচাইয়া নেয়। মাহিম এর সাথে খুশি এবং হায়াত এর মামা-মামি ও ছিলো। এরপর উনারা হায়াত কে নিয়ে বাসায় চলে যায় তার কিছু দিন পর মুরাদ ডিভোর্স পেপারার পাঠায়। আর হায়াত ও সেই দিন কিছু বলে নাই না ও মুরাদ এর মুখের দিকে একবার ও চেয়েছে। তার ঠিক কিছু দিন পর মাহিম ওর বাবা মাকে জানায় ও খুশি কে পছন্দ করে। ওর বাবা মা খুশির বাবা মার কাছে প্রস্তাব পাঠালে প্রথমে তারা না করে দেয়। তারপর হায়াত উনাদের কে বুঝায়। আর উনারা হায়াত এর জোড় করা দেখে রাজি হয়ে যায়।
,
তার কিছু দিন পর হায়াত এর কলেজ থেকে একটা নোটিস আসে যে কলেজে যেকোনো ৩ জন কে স্কলারশিপ দেওয়া হবে। এবং তাদের কে আমেরিকায় গিয়ে পড়ানোর চান্স দেওয়া হবে। কিন্তু এর জন্য তাদের এক পরিক্ষা দিতে হবে। এটা শুনে হায়াত অনেক খুশি হয়ে যায় এবং বাঁচার আরেকটা আলো খুঁজে পায়। ও পরিক্ষা দেয় এবং পরিক্ষায় প্রথম হয়। এবং এখন ও একজন সফল ডক্টর। কিন্তু ওর আর খুশির বিয়ে টা এটেন্ট করা হয় নাই তার আগে ওকে চলে যেতে হয়। এমনি তে কেনো ইচ্ছা ও ছিলো না থাকার তবুও একটা কষ্ট রয়ে গেলো নিজের বোনের বিয়ে বলে কথা।
,*———————বর্তমান——*
,
এয়ারপোর্টের সামনে দাড়িয়ে আছে হায়াত। কিন্তু এখন আর সেই আগের হায়াত নেই। অনেক পরিবর্তন হয়েছে। কালো শর্ট জিন্স সাদা গেঞ্জি তাও পেট এর কিছু অংশ দেখা যাচ্ছে চোখে কালো চশমা। হায়াত দাড়িয়ে বার বার হাতের ঘড়ির দিকে তাকাচ্ছে। মুখে বিরক্ত পুরা ছাপ। বুঝাই যাচ্ছে কিছুর জন্য ওয়েট করছে।
,
খুশি রান্না ঘড়ে রান্না করছে পাশে ওর শাশুড়ী ওর হেল্প করছে। আজ খুশি অনেক খুশি কত গুলো বছর পর নিজের বোন দেশে ফিরছে তার জন্য আজ সকাল সকাল রান্না ঘড়ে এসে রান্না করছে। ওর শাশুড়ী খুশির মুখে এই হাব ভাব দেখে অনেক টা কৌতুহল হয়ে জিজ্ঞাসা করলেন—
,
মাঃ কি হয়েছে বউ মা আজ তুমি এতো খুশি কেনো?
খুশিঃ ওহ্ মা আপনাদের বলতে ভুলে গেছি আজ হায়াত কত গুলো বছর পর দেশে ফিরছে। কত গুলো দিন পর নিজের বোন কে দেখবো।
,
তখন মুরাদ ওই খান দিয়ে যাচ্ছিলো। খুশির কথা শুনে ওর পা দুটো থমকে যায়। কত বছর পর আজ ওর বাবুইপাখি দেশে আসবে।
,
চলবে,,,,,,,
,
জানাবেন কেমন হয়েছে। আর মুরাদ কে আপনারা কি শাস্তি দিতে চান? আর যারা অনুগল্প পরতে আগ্রহী যেই গল্প দ্বিতীয় কোন পার্ট নেই প্রথম পার্ট এ সমাপ্তি তারা আমাকে রিকুয়েষ্ট দিয়ে ছোট একটা মেসেজ দিবেন। ওকে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here