অদ্ভুদ ভালোবাসা 2

0
1745

#অদ্ভুদ_ভালোবাসা
#সুমাইয়া_সুমু
পার্টঃ০২
,
মুরাদ এসে সবার উদ্দেশ্য করে বল্লো উনি উনার স্ত্রীর সাথে একা কথা বলতে চান। (কালকে অনেকে আমাকে বলেছেন যে আমি রাইটার মিমি আপুর গল্প কপি করছি। আচ্ছা বলুন তো একটা গল্পের সাথে আরেকটা গল্প একটু হলেও মিল থাকবে এটা স্বাভাবিক, তার মানে এই না যে আমি কারোর গল্প কপি করছি। হ্যা নায়কের নাম টা কপি করেছি কারন তখন কোনো ভালো নাম মাথায় আসতে ছিলো না এজন্য। তার জন্য আমি অনেক দুঃখীত। আর আগে পুরো গল্প পড়বেন তারপর বলবেন কারোর গল্প কপি করছি।যাদের ভালো লাগবে না তারা ইগনোর করুন।)
,
,
আমি ওনার দিকে অবাক নয়নে তাকিয়ে আছি। শুধু আমি কেনো রুমে যারা যারা উপস্থিত সবাই অবাক নয়নে তাকিয়ে আছে।সবাই কে চুপ থাকতে দেখে মুরাদ আবার ও বলে উঠেঃ কি হলো আপনারা শুনেননি আমি আমার স্ত্রীর সাথে একান্ত কথা বলতে চাইছি।
এবার কথা বলার সাথে সাথে সবাই রুম থেকে বের হয়ে গেলো। অতঃপর উনি আমার কাছে এসে আমার চুল গুলো কানের পিছনে গুজে দিয়ে বলে উঠলেনঃ কি দেখলে তো আমার কথা না শোনার পরিনাম?
হায়াতঃ কেনো করছেন এইরকম? একটা থাপ্পড়ের বদলা এভাবে কেনো নিচ্ছেন?
মুরাদঃ তুমি বুজেও সব সময় না বুজার ভান ধরে কেনো থাকো বলোত!
হায়াতঃ আপনি কি বলতে চান আপনি আমাকে ভালোবাসেন! না মিঃ মুরাদ এটা ভালোবাসা না এটা আপনি আমার উপর প্রতিশোধ নেওয়ার জন্য করছেন!
মুরাদঃ ওহ্! বাবুইপাখি হুস! এতো কথা কেনো বলো তুমি। এখন যদি তুমি বাহিরের সবাইকে গিয়ে না বলো যে তুমি আমার স্ত্রী তাহলে……!
হায়াতঃ তাহলে কি করবেন?
মুরাদঃ বেশি কিছু না তোমার মামাকে রাস্তায় নামাবো!
হায়াতঃ না প্লিজ! এই রকম করবেন না! আপনি যা বলবেন আমি তাই করবো!
মুরাদঃ এই তো গুড গার্ল!
কথা টা বলে উনি আমার গালে একটা চুমু দিলেন! অতঃপর বাহিরে গিয়ে সবাইকে বল্লাম যে আমি ওনার স্ত্রী এটা শুনে মামী নেকা কান্না জুড়ে দিলেন-
মামীঃ হায় খোদা এই অলক্ষী মেয়ে আমার মান সম্মান কিছু রাখলো না! তুই যদি আগে বিয়ে থাকতি তো আমাকে বলতে পারতি! ওনার কথার মাঝে মামা বলে উঠলঃ আহ্ চুপ করো তো!
তখন মুরাদ বল্লোঃ দেখুন আমি আমার স্ত্রী কে নিজের সাথে নিয়ে যেতে চাই তাও আজ কে এই মূহুর্তে! ওনার কথা শুনে আমি অবাক হয়ে ওনার দিকে তাকালাম। আর ভাবতে লাগলাম উনি বলছেন টা কি? আমাদের তো বিয়ে হয় নাই ওনার সাথে আমি গিয়ে করবো টা কি? ঠিক তখনি মামী বলে উটলেনঃ হ্যা বাবা! তোমার বউ তুমি নিয়ে যেতেই পারো। আমাদের মেয়ে টাকে একটু দেখে রেখো ও এখন ও বাচ্চা। মামির কথা শুনের ওনার দিকে তাকিয়ে আছি! যে কি না আমাকে দেখতে পারতো না সে আমার নামে কতো ভালো কিছু বলছে তাও আমার মিথ্যা স্বামীর কাছে।
(ওহ্ আর হ্যা আপনাদের তো নায়কের পরিচয় দিতে ভুলে গেছি পুরো নাম মুরাদ খান একজন টপ বিজনেস ম্যান ওনার পরিবারে ওনার বাবা মা আর একটা বড় ভাই আর ছোট বোন আছে এই পর্যন্ত যেনে রাখুন বাকি সব পড়ে বলবো)
অতঃপর আমি আর উনি সবার কাছ থেকে বিদায় নিয়ে ওনার বাড়ির উদ্দেশে রওনা হলাম। আসার সময় অনেকে অনেক কটু কথা বলেছে। আমি চুপচাপ শুনে চোখের পানি ফেলেছি
,
চলবে……..

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here