ভালোবাসার সাত রং পর্ব ২

0
1165

#ভালোবাসার_সাত_রং??
#Yanur_Akter_Eanya
#পাঠ -২
মিষ্টার ভোর সিকদার তোমার দিন শেষ!তোমাকে প্রানের মায়া ত্যাগ করতে হবে!আমার বোনের শরীর থেকে যে রক্ত ঝড়েছে তার দ্বিগুণ ফেরত তোমাকে দিতে হবে!আমার বোনের ঞ্জান ফিরলে তোমাকে আমি এই পৃথিবী থেকে সরিয়ে দেবো!তুমি এই তাজ খান এর শিকার!

আজ দুদিন পর নিশি জ্ঞান ফিরল!মাথা পাশে ভাই কে পেলো!চারদিকে তাকিয়ে কাউকে খুঁজে চলেছে! হ্যা,নিশি ভোর কে খুঁজে চলেছে!কিন্তু ভোর আজ নিশি পাশে নেই!সে এখন নিশি থেকে অনেক দূরে এতটা দূরে যে চাইলে আর আসবেনা!হঠ্যাৎ ভাইয়ে কথা হুস ফিরে!

তাজঃকেমন আছিস বোন!এখন কেমন লাগছে!আমার কথা কি একবারও মনে পড়লো না তোর! এই ভাই কে একা রেখে চলে যেতে চেয়েছিলি!তুই ছাড়া আমার এই দুনিয়া কে আছে বল!যার জন্য তোর এই অবস্থা তাকে তো আমি জ্যান্ত কবর দিবো!তুই শুধু একবার সুস্থ হয়ে উঠ!তারপরে দেখ ওহি ভোর কি করি আমি!

নিশিঃনা ভাই!ভোর কোনো ক্ষতি করা চেষ্টা তুমি করবে না!ভোরে কোনো ক্ষতি হলে তোমর এই বোন আর বাচবে না!তুমি কি যাওয় আমি হারিয়ে যাই!আমাকে ভালো রাখতে হলে ভোর কথা ভুলে যাওয়!ভোর এখন অন্য কারো স্বামী!ভোর তার পরিবারে মান সম্মান কথা ভেবে এক প্রকার বাধ্য হয়ে বিয়ে করেছে!এতে ভোর কোনো দোষ নেই!আজকে পর থেকে ভোর কে নিয়ে কোনো আলোচনা করবে না এটা এখানেই সম্তাপ্তি!

আজ দুটো দিন ধরে ভোর পাগলের মতো ফোন করছে নিশি কে!কিন্তু নিশির ফোন বন্ধ। একি কথা বার বার বলছে!নিশি ফোন বন্ধ বলায় ভোর রেগে এই পর্যন্ত নিজের দুটো ফোন ভেঙ্গেছে!

নিশি খবর পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে!নিশি ঠিক আছে তো নাকি ঠিক নেই এটা জানার জন্য পাগলীমি করছে!হঠ্যাৎ উৎসব কথা মনে পড়লো!উৎসব, ভোর বেস্টফ্রেন্ড নিশি আর ভোর ভালোবাসার একমাএ স্বাক্ষী উৎসব! ভোর এক মিনিট সময় নষ্ট না করে উৎসব কে কল লাগায়!

উৎসব কে ফোন দিলেই তো নিশি কে পেতো।ভোর আসলে হাজার চিন্তায় ভুলেই গিয়েছিলো!

ভোরঃহ্যালো উৎসব প্লিজ আমাকে একটু নিশি সাথে কথা বলি দেয়! প্লিজ দোস্ত আমার ওর সাথে কথা বলাটা খুব জরুরি!কেনো যেনো আমার বুকটা আহাকার করছে!আমার মন বলছে আমার নিশিপাখি ভালো নেই!আমি নিশি সাথে আজ দুটোদিন ধরে কথা বলার চেষ্টা করছি! ও আমার সাথে রাগ করে ফোন বন্ধ করে রাখছে।প্লিজ দোস্ত কিছু করো আমি নিশি কন্ঠ অন্তত একবার শুনতে চাই!নিশি ঠিক আছে সেইভ আছে এটুকু জানার ব্যাবস্থা কর প্লিজ ইয়ার!

উৎসবঃভোর তুই শান্ত হয়! আমি এখন নিশি কাছেই আছি!দোস্ত নিশি এখন!

ভোর বুকটা কেপে উঠলো যেনো কেউ অনেক দূরে হারিয়ে যাচ্ছে তাকে খুজে পাওয়া আর সম্ভব নয়!

ভোরঃনিশু কি উৎসব? প্লিজ বল আমার নিশিপাখি কি?

উৎসবঃনিশি ICU তে আছে!তোর সাথে দেখা করা পর রাস্তায় এক্রিসিন্ডট করে!আজ জ্ঞান ফিরা কথা! ICU কাউকে ঢুকার পারমিশন দেশ নিই!শুধু তাজ ভাইয়া ডক্টর কে রিকুয়েস্ট করে!নিশি পাশে বসে আছে!

ভোরঃ আমার নিশি পাখি ICU তে

ভোর হাত থেকে ফোনটা পরে যায়।ভোর নিজেও বসে পরে ফ্লোরে। ফোনটা পরেই লাউড স্পিকারটা ওন হয়ে যায়!

উৎসবঃভোর?ভোর? আমার কথা শুনতে পারছিস!
দেখ তুই শান্ত হয়! যা হওয়া তা হয়ে গেছে!এখন নিশি হুস ফিরুক এটাই প্রার্থনা!তুই এখানে আসবি না!এখানে আসলে তাজ ভাইয়া তোকে জানে মেরে ফেলবে!প্লিজ দোস্ত আমার কথা শুন!নিশি সব খবর আমি তোকে টাইম টু টাইম দিবো!তুই দয়া করে আল বাহারাকায় হাসপাতালে আসবি না!এখানে তাজ ভাই রয়েছে বুঝতে পারছি আমার কথা!

ভোরঃতুই ফোন রাখ আমি আসছি!আমি আমার নিশিপাখি না দেখে থাকতেই পারবো না!আমি আসছি বায়!

ভোর ফোন কেটে পকেটে ঢুকিয়ে উঠে দাড়ায়!রুম থেকে বেরতে গিয়ে সামনে পরে যায় আলো। ভোর সাথে যার বিয়ে হয়েছে।আলো কে দেখে ভোর রাগ আর বেড়ে যায়!ভোর চোখ মুখ লাল হয়ে যায়!ভোর চিৎকার দিয়ে হুংকার দিয়ে উঠে!

ভোরঃআমার নিশিপাখি যদি কিছ হয়!তোকে খুন করতে একটু আমার হাত কাঁপবে না!সব ধ্বংস করে ফেলবো আমি!সবাইকে শেষ করে দিবো!কথাগুলো বলে আলো কে ধাক্কা দিয়ে চলে যায় ভোর!পিছনে আলো ধাক্কা খেয়ে তাল সামলাতে না পেরে পড়ে কপালে কোনায় একটু কেটে রক্ত বের হয় যায়!

উৎসব বলা ঠিকানা অনুযায়ী হাসপাতালে চলে যায় ভোর!

লিফটের তিন তলায় থামলে সামনে গিয়েই পাগলের মতো ভোর ICU রুমটা খুজতে থাকে!ICU রুম না পেয়ে এক নার্সকে জিজ্ঞাস করলে হাত দিয়ে অন্যপাশে ইশারা করে।

ভোর সামনে তাকিয়ে থমকে যায়। ICU এর সামনে উৎসব দাড়িয়ে আছে।

করিডোরের এই মাথা থেকে ও মাথায় যেতে ভোর কষ্ট হচ্ছে। যেনো পা দুটো চলছে না। নিজের সব বোধ, শক্তি সব সে হারিয়ে ফেলেছে!ভোর হেটে সামনে যেতে পারছে না। এটুকু পথ অনেক বেশি লম্বা লাগছে!

ICU এর সামনে এসে দাড়ায় অনেক কষ্টে।উৎসব, ভোর কে দেখে চমকে যায়!ভোর সত্যি চলে এসেছে!এখন কি হবে তাজ ভাইয়া ভোর কে দেখলে আস্ত আর রাখবে না!

ওহ গড এখন কি হবে দুইজনে দুইজনার মুখোমুখি হলে সাপ নেউল মতো হাসপাতালে না শুরু হয় যায়!

ভোর,উৎসব সাথে কোনো কথা না বলে ঢুকতে নিলেই নার্স এসে বাধা দেয়!

নার্সঃ একি আপনি কোথায় যাচ্ছেন!এখানে আইসিউর পেশেন্ট আছে!এখানে ঢুকা নিষেধ!সরে যান প্লিজ!আইসিউতে ঢুকার চেষ্টা করবেন না!

ভোর বারবার রিকুয়েস্ট করছে ভেতরে যাওয়ার জন্য নার্স পারমিশন দিচ্ছে না!এক প্রকার বাহিরে চিৎকার চেঁচামেচি জন্য সবাই ভীর করে ফেলে!উৎসব ভোর কে মানাতে পারছে না!বাহিরে এত শব্দ চেঁচামেচি শুনে তাজ বের হয়ে আসে রুম থেকে কি হয়েছে দেখার জন্য!

ভোর কে দেখেই মাথা খারাপ হয়ে যায় তাজের!

তাজঃতুই! তুই এখানে কেনো এসেছিস?একবার আমার বোন কে আঘাত দিয়ে মন ভরে নিই!যার জন্য আবার চলে এসেছিস!তোকে তো আজ ছাড়ছি না!দেখ তোর সাথে আজ আমি কি করি!কথাগুলো বলেই তাজ,ভোর শার্টের কলার ধরে টানতে টানতে হাসপাতালে বাহিরে নিয়ে গেলো!তাজ বর্ডিগার্ড দিয়ে ভোর কে মারতে মারতে রক্তাক্ত করে ফেলেছে!উৎসব হাজার চেষ্টা করে কোনো লাভ হলো না!তাজ কম যায় নিই! পুরোনো রাগ পুষে ছিলো তা আজ মেরে উসুল করলো!ভোর কে আরেকটু আঘাত করলে বাচানো যাবে না অলরেডি শরীর থেকে অনেক রক্ত ঝরে পড়েছে!

উৎসব কোনো দিশা না পেয়ে আশিক সিকদার কে কল করলো!আশিক সিকদার সবটা শুনে হাসপাতালে আসেন!তাজ,ভোর কে প্রচুর মেরেছে যার জন্য সোজা হয়ে দাড়াতে পারছে না!

আশিক সিকদার তাজ এর মুখোমুখি হলো আমার ছেলে কি এমন অন্যায় করেছে!যার জন্য ওকে মেরে রক্তাক্ত করলে!

তাজঃআপনার ছেলে কে জিজ্ঞাস করুন!সে ভালো বলতে পারবে তার অপরাধ কি?

আশিক সিকদার ছেলে কে জিজ্ঞাস করে যাচ্ছে!কি হচ্ছে এসব আমায় বলবে বাট কোনো টু শব্দ করছে না ভোর!

এবার তাজ মুখ খুল,

কি আর বলবে আপনার ছেলে!সেই মুখ আছে ওর!
প্রেম করবে একজন সাথে বিয়ে করবে আরেকজন কে!সিকদার সাহেব আপনার ছেলে নিয়ে যান এখানে থেকে!আমার বোনে আশেপাশে যেনো আপনার এই কুলাঙ্গার ছেলেকে না দেখি!আমার বোনের আশেপাশে ভবিষ্যৎতে দেখলে!ভোর জন্য শুভময় হবে না!আমি তাজ খান,ভোর সিকদার কে আমার বোনের ধারেকাছে দেখলে খুন করতে ও হাত একটু কাঁপবে না!চলে যান এখান থেকে!

সিকদার সাহেব এর সব মাথা উপর দিয়ে যাচ্ছে কি বলছে তাজ খান! আশিক শিকদার মাথা একটাই কথা ঘুরছে,

কি আর বলবে আপনার ছেলে!সেই মুখ আছে ওর!
প্রেম করবে একজন সাথে বিয়ে করবে আরেকজন কে!

ভোর কে নিয়ে যাওয়ার জন্য হাত বাড়ালেই ভোর যেতে রাজি হয় না!নিশি কে না দেখে সে যাবে না এখানে থাকবে!নার্স আইসিউতে থেকে বের হয়ে ভোর কে ভেতর যেতে বলো!

ভোর আর এক এমুহূর্ত অপেক্ষা না করে ভিতরে চলে গেলো!আইসিউও বাহিরে দাড়িয়ে উৎসব,আশিক সিকদার কে সব ঘটনা বলতে লাগলো নিশি আর ভোর ভালোবাসার কথা!

চলবে…….

মন ভালো নেই ছোট করে দিলাম!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here