তুমিময় আসক্তি ২ পর্ব ১৭

0
551

#তুমিময়_আসক্তি_২
#আলো_ইসলাম (লেখিকা)
“১৭’

-” এইসব কি হচ্ছে রুদ্র? তুই দোলার গায়ে হাত তুলতে যাচ্ছিলি। এত অধঃপতনে চলে গেছিস তুই। আমি তো তোকে এই শিক্ষা দিইনি কখনো রেগে বলে রত্না চৌধুরী। দোলা গুটিশুটি মেরে বসে ফুঁপিয়ে কেঁদে যাচ্ছে। রুদ্র মায়ের দিকে তাকিয়ে অসহায় কন্ঠে বলে আমি আবারও ঠকে গেছি মা। মিথ্যে ভালোবাসার কাছে আমার ভালোবাসা প্রতারিত হয়েছে আবাবো। রুদ্রর কথায় রত্না চৌধুরী বিস্ময় নিয়ে বলে কি বলছিস রুদ্র? কি হয়েছে তোর? রুদ্র ফ্লোরে থাকা ছবিগুলো তুলে রত্না চৌধুরীর সামনে ধরলে রত্না চৌধুরী অবাক হয়ে তাকিয়ে থাকে সেদিকে।
– দোলা আমাকে ঠকিয়েছে আবার। আমার বিশ্বাস নিয়ে খেলা করেছে। আমি হেরে গেছি আবারও মা। ভেঙে পড়ে রুদ্র। তানিয়া ছবিগুলোর দিকে হতভম্ব হয়ে তাকিয়ে থাকে৷ দোলা মাটির দিকে তাকিয়ে কেঁদে যাচ্ছে। কি বলবে এখানে সে। কাকে বিশ্বাস করাবে। তাছাড়া বললে বিশ্বাস কেনো করবে সবাই? কারণ বিশ্বাস করানোর মতো আপাতত তার কাছে কিছু নেই।
–;দোলা এইসব কি? তুমি এমনটা কেনো করলে রুদ্রর সাথে? আমার ছেলেটা তো তোমায় কম ভালোবাসা দেয়নি। তাহলে এর প্রতিদান কেনো এইভাবে দিলে। বিয়ের পরও তুমি বাইরে… কথাটা বলতেও বিবেকে বেঁধে যায় রত্না চৌধুরীর। দোলা আজ অপরাধী সবার কাছে৷ সবার অভিযোগ শোনা ছাড়া কিছু করার নাই আজ৷
– ব্রো আমাদের কোথাও ভুল হচ্ছে। ভাবি এমন কখনোই করতে পারে না৷ আর কেউ না জানুক আমি জানি ভাবি তোমাকে ভালোবাসে। হয়তো বিয়েটা তোমাদের মতের বিরুদ্ধে হয়েছে ভাবির। কিন্তু পরে ভাবি তোমাকে মন থেকে মেনে নিয়েছে৷ তোমার সাথেই সংসার গুছিয়ে নিতে চাই।
– তুই চুপ কর তানিয়া। এইসবের পরেও তোর মনে হয় দোলা এই সংসারে থাকতে চাই। আমাকে ভালোবাসে ও? যদি তাই হতো তাহলে এইভাবে অন্য পুরুষের সাথে মিলামিশা করতো না। রুদ্রর এই কথাটা দোলার হৃদয়ে গিয়ে আঘাত করে।
— আজ ওকে উত্তর দিতে হবে। কেনো করেছে এমন? কেনো আমাকে ঠকিয়েছে তার জবাব দিতে হবে৷ আমার ভালোবাসাকে অমর্যাদা করেছে তার প্রতিদানও দিতে হবে ওকে দোলার দিকে তাকিয়ে গম্ভীর কন্ঠে বলে রুদ্র। দোলা এবার উঠে দাঁড়ায়৷ চোখের পানি মুছে চোখ মুখে তিক্ততা এনে বলে শুধু আমি একাই ঠকিয়েছি আপনাকে৷ আর আপনি কি করেছেন আমার সাথে? আপনি কি আমাকে ঠকান’নি? এই পরিবারের সবাই আমাকে ঠকিয়েছে, সত্যটা আড়াল করেছে। এর প্রতিদান কে দেবে আমায় বলতে পারেন?
– দোলার কথায় সবাই কৌতুহলী হয়ে বলে মানে?
– দোলা আলমারি থেকে একটা ছবি বের করে সবার সামনে ধরলে আঁতকে উঠে সবাই৷ রুদ্র হতভম্ব হয়ে তাকিয়ে থাকে ছবির ফেমের দিকে।

– এইগুলো কি বলুন আমায়। আপনি যে আগেও একটা বিয়ে করেছেন সেটা বলেছেন আমায়? আমি ছাডাও আপনার জীবনে আরো একটা মানুষের জায়গা আছে সেটা কি জানিয়েছেন আমায়? আমি বলেছিলাম রুদ্র আপনাকে! যদি কোনো অতীত থেকে থাকে তাহলে আমাকে সেটা বলুন৷ আপনি এড়িয়ে গেছেন। এই বাড়ির প্রতিটি মানুষ আমাকে এড়িয়ে গেছে৷ ওই বন্ধ ঘরের আশেপাশেও যেতে দেয়নি কেউ আমায়। কারণ আমি যদি একবার ওই ঘরে যায় তাহলে তো আপনার সব সত্যি জেনে যাবো। কিন্তু সত্য কখনো চাপা থাকে না রুদ্র। ওই ঘরের প্রতিটি কোণায় কোণায় আপনার আর এই মেয়ের স্মৃতি জড়িয়ে আছে। প্রতিটি দেয়ালে তাকে নিয়ে আপনার অনুভূতি জ্বলজ্বল করছে। এরপরও বলবেন আপনি আমাকে ভালোবাসেন। মনটা তো একটাই রুদ্র তাহলে কয়জনের জন্য ভালোবাসা আপনার মনে বলুন আমায়?

– রুদ্র অপলক ভাবে তাকিয়ে থাকে দোলার দিকে৷ দোলার মধ্যে প্রবল উত্তেজনা, কষ্টের ভরাক্রান্ত স্রোত। দোলা তো অনেক আগেই ভেঙে পড়েছে ওই ঘরে এইসব গুলো দেখে৷ একটা মেয়ে আর যাই হোক নিজের স্বামীকে কখনো অন্য মেয়ের সাথে সহ্য করতে পারে না৷ হোক সেটা তার স্ত্রী বা বিশেষ কেউ।

– তুমি এই ছবি কোথায় পেলে? আমি তো বলেছিলাম তোমায় ওই ঘরে না যেতে তাহলে কেনো গিয়েছিলে তুমি? শান্ত কন্ঠে বলে রুদ্র।
— কেনো! গিয়ে কি খুব বড় ভুল করে ফেলেছি আমি৷ আপনার গোপন তথ্য জেনে ফেলেছি সেটা খুব বড় অন্যায় হয়ে গেছে আমার তাই না। আপনি তো এটাই চেয়েছিলেন। সব কিছু আমার থেকে আড়ালে রাখতে দৃঢ় কন্ঠে বলে দোলা।
— আমি বলেছিলাম তোমায় ওই ঘরে না যেতে তারপরও কেনো গিয়েছো তুমি? চিৎকার করে বলে রুদ্র। হঠাৎ রুদ্রর এমন খেঁপে ওঠাতে দোলা ভয়ে কেঁপে উঠে চমকে যায়। রত্না চৌধুরী, তানিয়া আঁতকে উঠে। দরজার কাছে দাঁড়িয়ে মজা লুটছে জেসমিন চৌধুরী। কারণ ঘরটা খুলতে সেই সাহায্য করে দোলাকে। দোলা যখন চাবি না পেয়ে হতাশ হয়। কেউ তাকে সাহায্য করেনা৷ ওই ঘর সম্পর্কে জানায় না৷ তখন সুযোগটা কাজে লাগায় জেসমিন চৌধুরী। জেসমিন চৌধুরী যখন বুঝতে পারে দোলা ওইঘরে যেতে চাই তখন সে আগ বাড়িয়ে আসে দোলাকে ঘরটা খোলার জন্য সাহায্য করতে। তিনি চাই রুদ্র আর দোলার মধ্যে দ্বন্দ্ব হোক৷ দোলা যেকোনো মূল্যে এই বাড়ি থেকে চলে যাক।

— এই মুখটাকে আমি সবচেয়ে বেশি ঘৃণা করি। দেখতে চাইনা কখনো এই মুখটা আর তুমি আবারও তাকে আমার সামনে নিয়ে আসলে৷ কেনো করলে এমন? কেনো করছো তুমি এমন? রুদ্র পাগলামি করতে থাকে৷
– দোলা অদ্ভুত চোখে তাকিয়ে বলে যদি ঘৃণায় করবেন তাহলে এত যত্ন করে সাঁজিয়ে রেখেছেন কেনো স্মৃতি গুলো। কেনো এত ভালোবাসা, এত আবেগ প্রকাশ তাকে নিয়ে। দোলার মধ্যেও অস্থিরতা বিরাজমান

রুদ্র শান্ত হো বাবা তুই। রত্না চৌধুরী বলেন কান্নারত কন্ঠে। রুদ্র,রত্না চৌধুরীর দিকে তাকিয়ে চোখের পানি ছেড়ে দেন৷ নিজেকে সামলাতে পারে না আর।
– আমি চাইনা এই মুখটা দেখতে মা৷ তারপরও কেনো বারবার আমার সামনে আসে৷ এই মুখটা আমাকে ভীষণ যন্ত্রণা দেয় কেনো বুঝো না৷ চাইনা দেখতে আমি বলে রুদ্র দোলার থেকে ছবির ফেম নিয়ে ফ্লোরে ছুড়ে মারে। ফেমটা ভেঙে কুচি হয়ে যায়৷ দোলা কেঁপে উঠে শাড়ির দুই পাশ চেপে ধরে ভয়ার্ত চোখে তাকিয়ে থাকে রুদ্রর দিকে। এবার দোলার দিকে তেড়ে এসে দোলার দুই বাহু চেপে ধরে বলে আই হেট ইউ? আই হেট হিম! আন্ডারস্ট্যান্ড? তোমরা সবাই বিশ্বাসঘাতক। বিশ্বাসঘাতকতা করেছো আমার সাথে। তুমি আর রোজার মধ্যে কোনো পার্থক্য নেই৷ তোমরা দুজনেই বেইমান। ঘৃণা করি তোমাদের কথাটা বলে রুদ্র দোলাকে ছেড়ে দিয়ে মাথা চেপে ধরে মুখ দিয়ে আহ শব্দ করে উঠে। রত্না চৌধুরী আর তানিয়া আঁতকে ওঠা চোখে তাকায়। দোলা ভয় পেয়ে যায় রুদ্রর এমন অস্থিরতা দেখে।
– ব্রো! তানিয়া রুদ্রকে ধরে এসে। রত্না চৌধুরী এগিয়ে আসে রুদ্রর দিকে৷
– আমি সহ্য করতে পারছি না এদের। চলে যাও আমার সামনে থেকে। মুখও দেখতে চাইনা আমি তোমার রুদ্র মাটিতে পড়ে যায় মাথা ধরে। রত্না চৌধুরী ডুকরে কেঁদে উঠে। দোলা স্থীর চাহনিতে তাকিয়ে। রুদ্রর এমন পরিস্থিতি হবে কল্পনাও করেনি সে।

– এর মধ্যে রাজের আগমন হয় সেখানে৷ রুদ্রকে ফ্লোরে দেখে রাজ ঘাবড়ে যায়। রুদ্র বলে ডেকে ছুটে আসে। ততখনে রুদ্র সেন্সলেস হয়ে যায়৷ সেই পুরোনো ক্ষত, পুরোনো স্মৃতি সব কিছু আবারো ক্ষতবিক্ষত করে দেয় তাকে৷ নতুন করে আগুন জ্বালিয়ে দেয় হৃদয় জুড়ে।
– দোলা নিরুপায় ভঙ্গিতে সবটা দেখছে। কি হতে হয়ে গেলো বুঝতেই তার বেশ বেগ পোহাতে হয়।
— রাজ আমার ছেলেটাকে বাঁচা বাবা৷ আমার রুদ্রটা এবার শেষ হয়ে যাবে৷ দ্বিতীয়বার এই আঘাত কিভাবে মেনে নেবে আমার রুদ্র।।তুই এমনটা না করলেও পারতি দোলা’মা৷ কেনো এমনটা করলি আমার রুদ্রর সাথে৷ সেই পুরোনো ক্ষতটা খুঁচিয়ে ঘা করে তুললি তুই। আমার ছেলের সাথে এমন বিশ্বাসঘাতকতা করেও ক্ষান্ত হতে পারলি না৷ কেনো যেতে গেলি ওই ঘরে। কি দরকার ছিলো এই ছবিটা ওর সামনে নিয়ে আসার৷ আমার ছেলেটা আর বাঁচবে না। এত ভালোবাসা, এত যত্নের এই প্রতিদান দিলি আমায়। রত্না চৌধুরী কান্নায় ভেঙে পড়েন৷

– আমি আগেই জানতাম এই মেয়ে সুবিধার না৷ রুদ্রকে একবারে শেষ করে দেওয়ার জন্য এসেছে৷ আমার কথা তো তখন শুনোনি তোমরা। মাথায় তুলে রেখেছো সবাই মিলে৷ আজ তার দাম তোমাদের দিতে হচ্ছে৷ কে জানে রুদ্র আর সুস্থ হতে পারবে কি-না। নাকি এই আঘাত না মানতে পেরে উপরে… ফুপি! চিৎকার করে উঠে দোলা জেসমিন চৌধুরীকে থামিয়ে দিয়ে।
– জেসমিন চৌধুরী চমকে উঠে দোলার কথায়।
– একদম বাজে কথা বলবেন উনাকে। কিছু হবে না উনার। উনি ঠিক হয়ে যাবে। দোলা এবার রুদ্রর কাছে ছুটে আসে৷ রাজ আর রুদ্রকে ধরে আছে।
– রাজ ভাইয়া কি হয়েছে উনার? উনি এমন কেনো করছেন? কি হয়েছে উনার বলবেন কেউ কথাটা বলে দোলা ফুঁপিয়ে কেঁদে দেয়। রত্না চৌধুরী, তানিয়া সবাই কান্না করছে।

– রাজ ভাইয়া! ব্রোকে হসপিটাল নিতে হবে। এইভাবে রাখাটা ঠিক হবে না৷ তুমি কিছু একটা করো প্লিজ কান্নারত কন্ঠে বলে তানিয়া। রাজ রুদ্রকে দোলার কাছে দিয়ে ফোন বের করতে করতে বাইরে চলে যায়।

– সব কিছু এলোমেলো করে দিয়ে এখন ন্যাকামি করা হচ্ছে৷ দরদ দেখানো হচ্ছে। তোমার জন্য রুদ্র আজ জ্ঞ্যানহীন হয়ে পড়ে আছে৷ তোমার মতো মেয়ে মানুষ গুলো শুধু মানুষকে আঘাত দিতে পারে। কষ্ট দিতে পারে৷ কিন্তু ভালোবেসে সাথে থাকার যোগ্যতা রাখে না৷ জেসমিন চৌধুরী বলেন কটাক্ষ কন্ঠে।
– মা চুপ করবে প্লিজ৷ এখন এইসব কথা বলার মুডে নেই আমরা। এই নিয়ে পড়ে কথা বলা যাবে৷ তানিয়ার কথায় একটা ভেংচি কেটে চুপ হয়ে যায় জেসমিন চৌধুরী।

– তানিয়া উনার কি হয়েছে আমাকে বলো না। কেনো উনি এতটা অসুস্থ হয়ে পড়লেন৷ আমি তো এমনটা চাইনি৷ উনি কেনো এতটা হাইপার হয়ে গেলো ওই ছবিটা দেখেন। উনি তো ভালোবাসতেন মেয়েটাকে। তাহলে কেনো এমন হলো? দোলার মধ্যে অনেক অনেক কৌতুহল, প্রশ্ন, জানার আগ্রহ।
– এর মধ্যে রাজ হন্তদন্ত হয়ে আসে আবার।
– তানিয়া রুদ্রকে ধরতে সাহায্য করো আমায়। আর একটু বাদে এম্বুলেন্স চলে আসবে৷ ততখন রুদ্রকে বিছানায় শুয়ে রাখি৷ রাজের কথায় তানিয়া চোখ মুছে রুদ্রকে ধরে। দোলা সহ ধরতে গেলে রত্না চৌধুরী হুংকার ছেড়ে বলে খবরদার আমার ছেলেকে স্পর্শ করবি না তুই৷ আমি চাইনা আমার ছেলেটা তোর স্পর্শে একবারে শেষ হয়ে যাক। শেষ যাত্রায় অন্তত এতটুকু সুখ দে আমার ছেলেটাকে। রত্না চৌধুরীর কথায় দোলা অবাক হয়ে বলে মা এই কথাটা বলতে পারলেন আমায়। আমি আপনার ছেলেকে শেষ করে দেবো এটা ভাবলেন কি করে?

– রত্না চৌধুরী মুখ ফিরিয়ে নেয় দোলার দিক থেকে। ছেলের শোকে কাতর তিনি৷ কি বলছেন কি করছেন মাথায় কাজ করছে না যেনো। তানিয়া দোলার দিকে তাকিয়ে আশ্বস্ত করে চুপ হতে বলে। দোলার চোখ দিয়ে অঝোরে পানি পড়ছে শুধু৷ রুদ্রর ঘুমন্ত মুখটার দিকে মায়া নিয়ে তাকায় দোলা। নিজের করা কাজের জন্য এখন নিজেরই খুব আফসোস হচ্ছে দোলার৷ মনে হচ্ছে এইগুলো না করলে হয়তো রুদ্রর এমন অবস্থা হতো না৷ কিন্তু রুদ্র কেনো এতটা ভেঙে পড়লো? কেনো এত রিয়াক্ট করলো ছবিটা দেখে দোলা এটাই বুঝতে পারছে না।

— রাতে! রুদ্রর কাছে রাজ, তানিয়া আর তানভীর আহমেদ আছেন৷ রুদ্রর এখনো জ্ঞ্যান ফিরেনি। রত্না চৌধুরী আসতে চেয়েছিলেন কিন্তু রাজ বারণ করে। রত্না চৌধুরীর ওই অবস্থায় হসপিটাল না আসাটা ঠিক হবে ভেবে আর আসতে দেয়না৷ তবে রাজ প্রতি মুহুর্তে খবর দিতে থাকে তাকে। দোলা রুদ্রর সাথে যেতে চাইলে রত্না চৌধুরী তখনো বাধা দেয়। রুদ্রর আশেপাশে আর দেখতে চাইনা দোলাকে। রুদ্র যাওয়ার পর থেকে ঘরেই বসে আছে দোলা। রুদ্রর কোনো রকম খবর তার জানা নেই আর না সেই সাহস আছে কারো থেকে জানার মতো। রত্না চৌধুরীও এখন সহ্য করতে পারছে না তাকে৷ পারবে কি করে। তার সন্তানের এই করুণ পরিস্থিতির জন্য যে সে দায়ী৷

— দোলার নজর যায় ফ্লোরে পড়ে থাকা ভাঙা ছবির ফেমটার দিকে৷ এখানে রুদ্র আর মেয়েটাকে অনেক হাসিখুশি দেখাচ্ছে৷ দুজন বিয়েতে যে অনেক হ্যাপি ছিলো ছবি তার প্রমাণ। তাহলে কি এমন হয়েছিলো তাদের মধ্যে? কেনো রুদ্র সহ্য করতে পারছে না তাকে। আচ্ছা উনি কি যেনো নাম বলেন মেয়েটার। দোলা ভাবতে থাকে৷
– রোজা! হ্যাঁ রোজা মেয়েটার নাম৷ নাহ এই ভাবে বসে থাকলে হবে না। আমাকে সত্যিটা জানতে হবে৷ উনি কেমন আছেন এটাও জানতে হবে আমাকে। দোলা উঠে দাঁড়ায়৷ চোখ মুছে ওয়াসরুমে যায়। চোখ মুখে পানির ছিঁটে দিয়ে বেরিয়ে আসে৷ উদ্দেশ্য এখন রত্না চৌধুরীর কাছে যাবে৷ সব কিছু জেনেই ছাড়বে দোলা।

— আমাদের প্ল্যান সাকসেসফুল। রুদ্র আর দোলার সম্পর্ক প্রায় শেষ। রুদ্র তো এখন আর দোলার মুখটাও দেখতে চাইনা। রুদ্র সুস্থ হয়ে আসলে দোলাকে বের করে দিবে আমি নিশ্চিত খুশিতে গদগদ হয়ে বলে জেসমিন চৌধুরী। সামনে থাকা ব্যক্তি টি সার্থক হাসি দিয়ে বলে রুদ্র আর দোলা আলাদা হওয়া র জন্য বিশেষ ক্রেডিট তোমার পিপি। ব্যক্তিটির কথায় জেসমিন চৌধুরী দাঁত কেলিয়ে হেসে বলে তুমি কি আমার পর নাকি রোজা। যা কিছু করেছি সবই তো তোমার জন্য। তুমি শুধু আমার দিকটা একটু দেখো তাহলে হবে৷ জেসমিন চৌধুরীর কথায় রোজা হো হো করে হেসে বলে চিন্তা করো না পিপি। তুমি তোমার কাজের মুল্য পেয়ে যাবে সময় হলে। এর মধ্যে সামির আসে সেখানে। এতদিন পেছনে থেকে যে কলকাঠি নাড়ছিলো সেটাই রোজায়। রুদ্রর প্রথম স্ত্রী।

– আসো সামির আসো। আমাদের প্ল্যান সাকসেসফুল। রুদ্র আর দোলা এখন দুই মেরুর মানুষ। রুদ্র তার পিয়ারের দোলাকে রিজেক্ট করেছে। এখন তুমি দোলাকে সহজেই পেয়ে যাবে। রোজার কথায় সামির মুচকি হেসে বলে এত তাড়াতাড়ি আর এত সহজে কাজটা হয়ে যাবে ভাবিনি৷ এবার আর একটু কাজ বাকি। সামিরের কথায় রোজা ভ্রু কুচকে বলে কি?
– রুদ্রর নামে আর একটু বিষ দোলার কানে দেওয়া বাকি। তাহলে দোলা আর কখনো রুদ্রর মুখ দেখবে না৷ সামিরের কথায় রোজা মুচকি হেসে বলে এবার রুদ্রর জীবনে এন্ট্রি নিবে রোজা। আবারও রুদ্রকে নতুন করে ভেঙেচূড়ে একদম নিঃশেষ করে দেবো। রোজার কথায় সবাই শব্দ করে হেসে উঠে একসাথে।
– আচ্ছা আমাকে একটা কথা বলো রোজা আপু? সামিরের কথায় রোজা ভ্রু কুচকে বলে কি?
– তুমি কেনো রুদ্রর ক্ষতি করতে চাও? আই মিন তোমরা তো দুজন দুজনকে ভালোবাসতে। তাহলে কেনো করলে এমন? কৌতুহল জেসমিন চৌধুরীর মধ্যেও। রোজা মৃদু হেসে বলে সেটা সময় আসলে জানতে পারবে৷ আপাতত আমাদের পরবর্তী কাজের জন্য রেডি হতে হবে।

— রত্না চৌধুরী তার ঘরে বসে আছে৷ মনটা বড়ই অস্থির রুদ্রর জন্য। ইচ্ছে করছে এখুনি ছুটে যেতে ছেলের কাছে। এমন সময় একজন সার্ভেন্ট এসে রত্না চৌধুরীকে জানায় হসপিটাল থেকে ফোন এসেছে৷ রুদ্রকে ফোনে না পেয়ে বাড়িতে ফোন দেয় তারা।
– রত্না চৌধুরী কিছুক্ষণ ভাবান্তর হয়ে থেকে বেরিয়ে আসেন ঘর থেকে। ড্রয়িং রুমে এসে ফোন রিসিভ করতেই জানতে পারে দোলা প্রেগন্যান্ট। খবরটা শুনে রত্না চৌধুরী কি রিয়াকশন দেবে সেটাই ভুলে গেছে৷ চোখের কোণে আবারও পানিতে চিকচিক করে উঠে। এটা অতি আনন্দের কান্না। এত কষ্টের মধ্যে ঠোঁটের কোণে হাসি আসে তার। ওই মুহুর্তে হাজির হয় দোলা সেখানে৷ চোখ মুখ কুচকে রত্না চৌধুরীর দিকে তাকিয়ে থাকে দোলা। দোলাকে দেখা মাত্র রত্না চৌধুরী খুশিতে আত্মহারা হয়ে উত্তেজিত কন্ঠে বলে দোলা তুই মা হতে চলেছিস মা। আমার এই ঘর আলো করে ছোট একটা সন্তান আসতে চলেছে তোর কোল জুড়ে। রত্না চৌধুরীর কথায় দোলার হাতটা আপনাআপনি পেটে চলে যায়। পেটে হাত রাখতেই দোলার মধ্যে অন্য রকম একটা অনুভূতি আসে৷ শরীর জুড়ে একটা কম্পনের সৃষ্টি হয়৷ মনে একরাশ প্রশান্তি, ভালোলাগা, সুখ অনুভব। ঠোঁটের কোণে সেই প্রত্যাশিত হাসি।

— চলবে…

— ❌❌কপি করা নিষেধ ❌❌

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here