ওয়েডিং প্ল্যানার, পর্ব -১

0
2089

গল্পকথারা

ওয়েডিং প্ল্যানার

1

ওয়েডিং প্ল্যানার বৈভব মাসে যে কতগুলো বিয়ের আয়োজন সম্পূর্ণ করে বিয়ে দিয়েছে তার হিসাব করার মতো সময় এখন আর সে পায়না । সে এখন নামকরা একজন ওয়েডিং প্ল্যানার। আর এবারে যেই অফারটা এসেছে সেটা খুব ভালো বিয়ের অফার । বিদেশের এক হীরে ব্যবসায়ীর ছেলের বিয়ের আয়োজন করতে হবে । তার জন্যে বেস্ট সব ব্যবস্থা করছে বৈভব । সেই হীরে ব্যবসায়ী ও তার ছেলে বলে দিয়েছে খরচের কোনো চিন্তা না করতে । তারা অগ্রিম টাকাও দিয়ে দিয়েছে । তাই বৈভব নিশ্চিন্তে সব আয়োজন করছে ।

বিয়ের আর বেশী দেরী নেই । সেই হীরে ব্যবসায়ীর ছেলে বৈভবকে কল করে জানালো তার হবু স্ত্রী লন্ডন থেকে আসছে বিয়ের সব আয়োজন দেখতে । তাকে বিয়ের ভ্যেনুতে নিয়ে গিয়ে সব আয়োজন দেখাতে হবে বৈভবকে আর তার বিয়ের ড্রেস আর গয়নাও সিলেক্ট করে দিতে হবে । বিয়ের বর কিছুদিন পরে আসবে ।

নির্দিষ্ট দিনে বিয়ের কনেকে এয়ারপোর্টে রিসিভ করতে গেল বৈভব । তার হাতে একটা সুন্দর ফুলের ব্যুকে ধরা ছিল । মেয়েটি যখন তার সামনে এলো তাকে দেখে বৈভবের হাত থেকে সেই ফুলের ব্যুকে পড়ে গেল । মেয়েটি দেখতে অসাধারণ সুন্দরী কিন্তু তার রূপ দেখে বৈভবের হাত থেকে ফুলের ব্যুকে পড়েনি । তাড়াহুড়োতে সে মেয়েটির নাম ভালো করে চেক করেনি । এখনো যেহেতু বিয়ের কার্ড অর্ডার করা হয়নি ! এবারে মেয়েটিকে দেখেই তার সেই নাম মনে পড়ে গেল ।

নীতি !

আর মনে পড়ে গেল এই নামে চার বছর আগেও একটা বিয়ের কার্ড ছাপানো হয়েছিল তাতে লেখা ছিল

বৈভব ওয়েডস নীতি

বৈভব স্বপ্নেও ভাবেনি তার প্রাক্তন স্ত্রীর বিয়ের আয়োজন করছে সে ! যার সাথে তার চার বছর আগে বিয়ে হয়েছিল যেই বিয়ের আয়ু ছিল মাত্র আঠাশ দিন ।

নীতিও তখন দেখছিল সেই ওয়েডিং প্ল্যানারকে । কেউ কথা বলার মতো অবস্থায় আর ছিলনা ।

চলবে ……..

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here