অদ্ভুদ ভালোবাসা 10

0
904

#অদ্ভুদ_ভালোবাসা
#সুমাইয়া_সুমু
পার্টঃ১০
,
সারারাত অপেক্ষা করলাম কিন্তু উনি আসার কোনো নাম গন্ধ নেই। এর মাঝে একবার ফোন করে ছিলাম কিন্তু উনি ফোন রিসিভ করে নাই। অপেক্ষা করতে করতে এক সময় ডাইনিং টেবিলে ঘুমিয়ে গেছিলাম।
,
সকালে ঘুম থেকে উঠে দেখি সদর দরজা খুলা। অতঃপর আমি উপরে গিয়ে দেখি উনি কি সুন্দর করে ঘুমাচ্ছেন। উনার এই পরিবর্তন দেখে আমি অবাক। কালকেও কেমন আজগুবি কথা বললেন আর আজকেও এই ভাবে রাতে বাসায় এসে আমাকে না ঢেকে নিজে নিজে সুয়ে পঠলেন। তাও কত রাতে বাড়ি ফিরেছে আল্লাহ জানে। অতঃপর আর বেশি না ভেবে ফ্রেশ হয়ে নিচে এলাম। নিচে এসে দেখি বাড়ি সাজানোর জন্য লোক এসেও পড়েছে। মাহিম ভাইয়া তাদের দেখিয়ে দিচ্ছে। আচ্ছা মাইশা আপু কোথায় কালকে তো মুরাদ মাইশা আপু সাথে ছিলো তাই না। মাইশা আপু রুমের দিকে যেতে নিলে মা এসে আটকিয়ে বলে-
,
মাঃকিরে মা এই খানে তোর না আজকে বউভাত এত তাহলে নিচে নামলি কেনো।
হায়াতঃ আসলে মা ভাবলাম তোমার যদি কোনে হেল্প করতে পারি?
মাঃ নাহ আমার কোনো হেল্প লাগবে না। আচ্ছা মুরাদ উঠেছে?
হায়াতঃ না উনি এখন ও ঘুমাচ্ছে
মাঃ ওকে উপরে যা আমার প্রয়োজন পড়লে ডেকে নিবো
হায়াতঃ আচ্ছা।
,
উনার রাতে দেরি করে আসার কথাটা বললাম না নাহলে উনাকে অনেক বকতেন। তারপর রুমে গিয়ে বই পড়তে লাগলাম। মা বলেছে পরশু থেকে কলেজে যেতে। এরকম পরিবার পেয়ে আমি অনেক খুশি। বই পরতে পরতে দুপর হয়ে গেলো। নিচে গিয়ে খেয়ে উপরে আসলাম। এর মধ্যে মুরাদ উঠে বাহিরে গিয়ে ছিলো আমার সাথে একটু কথা বলেনি উনার এই আচরণ দেখে তো আমি বার বার অবাক হলাম। অতঃপর পার্লারের মেয়েরা আসলো আমাকে সাজিয়ে দিয়ে গেলো এভবে দেখতে দেখতে সন্ধ্যা নেমে গেলো। এর মধ্যে মামা মামী খুশি আপু আসছিলো। মামা মামী এসে আমার কাছে ক্ষমা চেয়ে গেছে। আসলেই আজ আমি অনেক খুশি। এতো ভালো পরিবার চেয়ে আমি অনেক ভাগ্যবতি্। অতঃপর কয়েকজন মেয়ে এসে আমাকে নিচে নিয়ে গেলো। নিচে নেমে দেখি মুরাা আমার লেহেঙ্গার সাথে মেচ করে শেরওয়ানি পড়েছে। আমাকে নিয়ে উনার পাশে বসানো হলো। কিন্তু অবাক করার বিষয় হলো উনি আমার দিকে ঘুরেও তাকানি। সারাখন খলি মাইশা আপু দিকে তাকিয়ে ছিলেন।
হঠাৎ একজন আন্টি বললো-
,
মহিলাঃ কিরে মুরাদ এটা তোর বউ বাহ্ ভারি মিষ্টি তো।
অতঃপর মুরাদ যা বললো সেটা শুনে আমার বুক ছিড়ে কান্না করতে ইচ্ছে করছিলো।
,
চলবে,,,,,,,,,
,
নেক্সট পার্ট টা সারপ্রাইজ পার্ট হবে।
নেক্সট পার্ট এ আসবে ধামাকা। আর আগে থেকে আপনাদের সাপোর্ট কেমন কমে যাচ্ছে। আর আমি জানি আজকের পার্ট অনেক ছোট হইছে সো ঘটা করে বলা লাগবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here