ভালোবাসা এমনও হয় পর্ব-২

0
1487

#ভালোবাসা_এমনও_হয়
#Writer_Eshetaq_Nora
#Part_02

ইশান রেগে বাড়িতে ঢুকলো।।আর সাথে সাথেই ইশানের মা তার গালে থাপ্পড় লাগিয়ে দিলো।

ইশানঃ মামনি???

মিনাঃ একদম চুপ।।মামনি বলবি নাহ আমায়।।নেশার সাথে কিসব করেছিস তুই হ্যাঁ। কি ভেবেছিস।এতো টা নিচে নামতে পারলি তুই
[ইশানের মায়ের নাহ মিনা।।আর নেশার মায়ের নাহ রিনা আর বাবার নাম নিলয়]

ইশানঃ সব বলেদিয়েছে ওই মেয়ে তোমায় তাই নাহ।।।বস্তির মেয়ে একটা।।আর ওই মেয়ে জানো কি করেছে।।ও আমাকে আমার সব বন্ধুদের সামনে গায়ে হাত তুলেছে।।

মিনাঃ বেশ করেছে মেরেছে।।আমি হলে পিটিয়ে পিঠের ছাল তুলে দিলাম।।আর কি বলছিস ও বস্তির মেয়ে।।ভুলে যাস নাহ ও তোর খালাতো বোন হয় সম্পর্কে।। নিজের চাচাতো বোন নাই মানতে পারিস।।কিন্তি নিজের খালাতো বোন ভেবে তো একটু সম্মান দিতে পারিস।

ইশানঃ ওই মেয়েকে আবার কিসের সম্মান।আর কি বললে ও আমার চাচাতো বোন।।মামনি তুমি ভুলে যেও নাহ ওর সাথে আমার রক্তের কোন সম্পর্ক নেই।।না খালামনির দিক দিয়ে আর নাহ চাচুর দিক দিয়ে।।ওকে খালামনি বস্তি থেকে তুলে নিয়ে এসেছে তা কি তুমি ভুলে গেছো।

মিনাঃ ইশান???।।ছি ইশান।।যতোই হোক ও তোমার বোন।।তোমার খালামনি আর চাচু যদি এই কথা গুলো শুনতো তাহলে কতো টা কষ্ট পেত।।আর তুমি কিনা।।ছি।।।তোমার মুখ আমি দেখতে চাই নাহ।।এখনি বের হয়ে যায় আমার বাড়ি থেকে।

ইশানঃ তুমি ওই রাস্তার মেয়ের জন্য আমায় বাড়ি থেকে বের করে দিচ্ছো।

মিনাঃ ও কোন রাস্তার মেয়ে নাহ।।ও এইবাড়ির মেয়ে ছিলো আর থাকবে।।

ইশানঃ ঠিকাছে যাচ্ছি চলে।।কিন্তু এই অপমানের দাম নেশাকে দিতে হবে।। আই সোয়ার।

ইশান রেগে বাড়ি থেকে বেরিয়ে গেল।

( এখন আসুন আপনাদের প্যাচ গুলা বুঝিয়ে দেই।।হ্যাঁ নেশা রিনা ও নিলয়ের আপন মেয়ে নাহ।।নেশাকে তারে কুড়িয়ে পায় তখন নেশা খুব ছোট ছিলো।কিন্তু ইশান একটু একটু বুঝতো তখন।।নেশাকে তার ছোট থেকেই সহ্য হতো নাহ।।কারন নেশা অনাথ।।তার মনে হয় নেশা এই বাড়িতে থাকে বলে ইশানের আদর কমে গেছে এই বাড়িতে।।সে ক্ষোভ তার মনে এখনো রয়ে গেছে।।সে সব সময় নেশাকে বস্তির মেয়ে বলে পরিচয় দিতো।একদিন ইশানের বাবার রাগারাগির ফলে নেশাকে নিজের খালাতো বোন বলতে বাধ্য হয়।।কিন্তু সে নেশাকে কখনো নিজের চাচাতো বোন বলে পরিচয় দিতো নাহ।।কারন তার মনে হয় চাচাতো বোন বলতে বেশি আপন বুঝায়।।আর নেশাকে সে কখনো আপন ভাবেনি।।কিন্তু নেশার বাবা মা অর্থাৎ নিলয় আর রিনাকে খুব ভালোবাসে।।কিন্তু সে রিনাকে কখনো চাচি বলে নাহ।।সবসময় খালামনিই বলে।।)

মিনা পিছনে ঘুরে দেখলো নেশা তাকিয়ে আছে তারদিকে।

নেশাঃ খালামনি আমায় ইশান ভাইয়া সত্যিই খুব অপছন্দ করে তাই নাহ??

মিনাঃ আরে পাগলি তেমন কিছু নাহ।।ও এখন অনেক রেগে আছে তো তাই এইসব বলে ফেলেছে।।তুই তো জানিস ইশান রাগলে তার মাথা ঠিক থাকে নাহ।

নেশাঃ কিন্তু খালামনি তুমি ইশান ভাইয়াকে বাড়ি থেকে বের করে দিলে কেন।।ও এখন কোথায় থাকবে?

মিনাঃ আরে থাকবে হয়তো কোন বন্ধুর বাড়ি।।আবার চলে আসবে তুই দেখিস।


এইদিকে

ইশানঃ খুব বড় ভুল করলি তুই নেশা।।একে তো সবার সামনে আমায় চড় মারলি এখন আবার আমায় বাড়ি থেকে বের করলি।। এর শাস্তি কি তুই নাহ পাবি।।অবশ্যই পাবি।।

 

চলবে
❤❤❤❤সবাই নিচের কথা গুলো পড়বেন প্লিজ❤❤❤
( আজ আরেকটা পার্ট দেয়ার ইচ্ছা ছিলো নাহ।।বাট কিছু মানুষের কমেন্ট এর জালায় আর নাহ দিয়ে পারলাম নাহ।।পরেরবার থেকে পুরো কাহিনি নাহ জেনে কিছু বলবেন নাহ।।ডোন্ট জার্জ আ বুক বাই ইটস কভার।

আর আমার গল্পে লাস্ট পার্ট পড়ার আগ পর্যন্ত রহস্য থাকে।।সো যাস্ট প্রথম পার্ট পড়েই সব বুঝে যাবেন এটা তো অসম্ভব। যদি রহস্যময় গল্প চান তাহলে আমার গল্প পড়তে পারেন।।আর না হলে নিজের মুল্যবান সময় নষ্ট করবেন নাহ?
আর একজনের খারাপ লাগার কারনে আমি গল্প লেখা বন্ধ করবো নাহ।।যদি শুধু একজনও আমার গল্প পড়ে তাহলেও আমি গল্প লিখবো❤)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here