তোর মনের অরন্যে পর্ব-১৪

0
803

#তোর_মনের_অরণ্যে
#সাবিয়া_সাবু_সুলতানা
১৪.
-” ইন্সপেক্টর । এই ইন্সপেক্টর কোথায় মরে পড়ে আছিস শালা। থানায় ঢুকতে ঢুকতে চিৎকার করে ডেকে ওঠে।

ছেলে টি কে দেখে কয়েকজন পুলিশ অফিসার সামনে এসে দাঁড়িয়ে যায়। তাদের মুখে ভয়ের চাপ স্পষ্ট হয়ে আছে। ছেলে টি পুলিশ অফিসার দের দেখে তাদের দিকে এগিয়ে যায় সাথে তার পিছনে ও আছে কয়েকজন ছেলে।

-“কিরে খুব সাহস বেড়ে গেছে বল? আমাদের কাজে বাধা দিস। এতবড় বুকের পাটা কি করে হলো রে তোর?

-” আসলে স্যার স্যার।

আমতা আমতা করে কিছু বলার চেষ্টা করতে ছেলে টি অফিসার এর মুখ চেপে ধরে। হিংস্র হয়ে বলে ওঠে।

-“মরার নিমন্ত্রণ জানাচ্ছিস হ্যাঁ? প্রতি মাসে যে মোটা মোটা টাকা নিয়ে পকেট মোটা হয় সেটা বুঝি ভালো লাগছে না তাইনা?

-“আমার লোকেদের তুলে নিয়ে এসেছিস আবার ট্রাক ও আটক করে রেখেছিস সাহস বলিহারি তোর তাইনা?

-“এই দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার কথা কি শুনছিস আমার লোকদের ছেড়ে দে। সাথে আমার ট্রাক দুটো কেও ছাড়ার ব্যবস্থা কর এখুনি নাহলে সব কটা কে এখানে মেরে রেখে যাব। অন্য বাকি অফিসারদের দিকে তাকিয়ে বলে ওঠে।

-” স সস্যার আসলে মানে চাবি আমাদের কাছে নেই। অন্য এক অফিসার ভয়ে তুতলিয়ে বলে ওঠে।

-” তোর কাছে নেই মানে কার কাছে আছে। মজা হচ্ছে নাকি যে তোর কাছে চাবি নেই। চিৎকার করে বলে ওঠে।

-“ম ম ম্যাম এর কাছে আছে স্যার।

-” কে এই ম্যাম হ্যাঁ এটা আবার কোথায় থেকে উদয় হলো। কোথায় তোদের ম্যাম দেখি একবার তাকে।

-” স্যার ওদিকে ম্যাম কেবিনে আছে।

কেবিন টা একবার দেখে নিয়েই অফিসার টা কে ছেড়ে দেয় তারপরেই এগিয়ে যায় সেদিকেই। কোনোরকম নক পারমিশন ছাড়াই দুম করে রুমে ঢুকে যায়। ভিতরে ঢুকেই দেখতে পায় একজন মেয়ে বসে বসে কিছু ফাইল চেক করছে। হটাৎ কেউ ঢুকে পড়তে মাথা উঁচু করে তাকায় অ্যাস। তার চোখ মুখে পুরো কঠোর এক্সপ্রেশন। পেন টা তুলে নিয়ে হাতে রেখে খেলতে খেলতে সামনের দিকে তাকিয়ে থাকে।

-“এই অফিসার সাহস কি করে হলো আমার লোক আর আমার ট্রাক বাজেয়াপ্ত করার। এই রনির কাজে ব্যাঘাত ঘটানোর সাহস কি করে হয় এখানে কেউ বলেনি রাঠোরদের কোনো কাজে ব্যাঘাত ঘটানো যাবে না। চিৎকার করে বলে ওঠে রনি।

অ্যাস একদম নির্লিপ্ত ভাবে তাকিয়ে থাকে রনির দিকে রনির কথা শেষ হতেই অ্যাস একদম শান্ত ও ভারী ভাবে বলে ওঠে।

-“গেট আউট।

-” হোয়াট? এই আমাকে তুই বাইরে যেতে বলিস তুই জানিস আমি কে? এতক্ষণ তোর সাথে ভালো করে কথা বলছিলাম কিন্তু না।

-“আই সে গেট আউট অফ দিস রুম নাও। হাউ ডেয়ার ইউ এন্টার এ রুম উইথআউট পারমিশন? গো আউটসাইড অ্যান্ড কাম টু দ্য রুম অনলি উইথ পারমিশন। গো। অ্যাস উঠে দাঁড়িয়ে চিৎকার করে টেবিল উপরের আঘাত করে বলে ওঠে।

রুমের বাইরে থাকা অফিসার ও রনির লোকেরা ও অ্যাস এর আওয়াজ শুনে চমকে ওঠে। রনি চোখ বড় বড় অ্যাস এর দিকে তাকিয়ে বাইরে বেরিয়ে যায় অ্যাস এর উপরে কোনো কথা বলতে পারে না। অ্যাস এক পলক তাকিয়ে নিয়ে আবারও বসে পড়ে। রনি বাইরে বেরিয়ে গিয়ে দাঁড়িয়ে থাকা সবাই কে দেখে নিয়ে রাগে ফোসফোস করে দরজায় নক করে। অ্যাস পারমিশন দিতেই জোরে আওয়াজ করে দরজা খুলে ভিতরে ঢুকে যায়।

-“এই অফিসার কে তুই হ্যাঁ আমার কাজে ব্যাঘাত করিস? তোর সাহস হলো কি করে হ্যাঁ? তুই আজ অনেক বড় সাহস দেখিয়েছিস এর পরিণাম যে কতটা ভয়াবহ হবে তুই ভাবতেও পারবি না। রনি অ্যাস এর দিকে কিছুটা এগিয়ে বলে ওঠে।

-” আয়েশা চৌধুরী। আর আমার সাহস টা বরাবরই বেশি। আর আমি যখন আমার ডিউটিতে প্রথম দিন জয়েন করেছিলাম সেদিনই থেকেই কাজের পরিণাম কি হবে সেটা না ভেবেই আমার ডিউটি পালন করে গেছি তাই আজও চিন্তা করিনা আমার কাজের পরিণাম কি হবে। আর আমার চিন্তা না করে নিজের চিন্তা করো। অ্যাস বলে ওঠে।

-” এই তুই জানিস আমি কে? তুই এতদিন চিন্তা করিস নি কিন্তু এখন তুই বুঝতে পারবি আমি কে? এই পুরো থানা আমার ইশারায় আমাদের টাকায় চলে এখানকার সব আইন আমাদের তৈরী প্রত্যেক মাসে মাসে মোটা মোটা করে টাকা পায় এবার থেকে তোকে ও দিতাম কিন্তু তুই। রনি টেবিলে চাপড়ে বলে ওঠে।

-” ফর ইউর কাইন্ড ইনফরমেশন আমার এই চাকরির জন্য সরকার আমাকে বেতন দেয় তাই আমার কোনো কালো টাকার প্রয়োজন পড়ে না আর যদি একান্তই আমার প্রয়োজন পড়ে তো সেখানে আমার ফ্যামিলি আছে সেটা নিয়ে তোমাকে চিন্তা করতে হবে না। আর রইলো আইন রুলস তো বলি আমি সরকার এর আইন মেনে চলি ইনফ্যাক্ট আমি চাইলেই তোমাকে এখানে শুট করে দিতে পারি কেউ আমার কাছে থেকে কৈফিয়ত ও চাইবে না। অ্যাস আয়েসি ভঙ্গিতে বসে বলে ওঠে।

-“এই তুই কি বললি আমাকে মারবি এত বড় সাহস তোর? সামান্য পুলিশ অফিসার হয়ে মন্ত্রীর ছেলের গায়ে হাত তুলবি? তোর মত মেয়েদের রোজ আমি বিছানায় ব্যবহার করি আর তুই তাদের জাতের হয়ে আমাকে শুট করবি? আজ তোর কি হাল করি দেখ। আর তোর ফ্যামিলি সেটা কে ও দেখে নেবো। রনি এগিয়ে গিয়ে অ্যাস এর বাহু টেনে ধরে বলে ওঠে।

অ্যাস এক ঝটকায় নিজের বাহু থেকে রনির হাত ছাড়িয়ে ঠাস করে গালে এক থাপ্পড় মেরে দেয়। উঠে দাঁড়িয়ে পর পর কয়েকটা ঘুষি মেরে দেয় রনির মুখে রনি কোনো প্রতিক্রিয়া করতে পারে না। অ্যাস রনি কে টেনে রুমের বাইরে নিয়ে গিয়ে ছুড়ে ফেলে।

-” মেয়েদের তুই বিছানায় ব্যবহার করিস বলে নিজকে নিয়ে খুব অহংকার না খুব তোর। কিন্তু তুই যাদের ব্যবহার করিস আমি সেই মেয়েদের মত নয়। আমি তোদের মত ক্রিমিনাল দের ব্যবহার করি। আর আমার ফ্যামিলি কে দেখে নিবি বলছিলি না যা তোর কোন বাপ আমার ফ্যামিলি কে কি করতে পারে দেখি। চৌধুরী গ্রুপ অফ ইন্ডাস্ট্রিস এর কর্নধার সম্রাট চৌধুরী আমার বাবা যা এবার দেখি কি করিস। অ্যাস পর পর কয়েকবার আঘাত করে বলে ওঠে।

এদিকে অ্যাস এর কথা শুনে সবাই অবাক হয়ে তাকিয়ে আছে। সম্রাট চৌধুরীর মেয়ে। ব্যাঙ্গালোরে চৌধুরী পরিবার হল রয়্যাল ফ্যামিলি এর মধ্যে এক নম্বর। এত সবাই জানে। রনি ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকে অ্যাস এর দিকে।

-“একজন অন ডিউটি পুলিশ অফিসারের এর গায়ে হাত তোলার জন্য আমি তোকে গ্রেপ্তার করলাম। অ্যাস বলে ওঠে।

রনি মার খেয়ে আর অ্যাস এর কথা গুলো শুনে অবাক হয়ে গেছে সে কোনো প্রতিক্রিয়া দেখানোর আগেই তার হাতে হাতকড়ি পরিয়ে দেয়। এর মধ্যেই থানায় এসে উপস্থিত হয় আকাশ সানি আর নীহার। ওরা রনি কে তুলে নিয়ে চলে যায় হেড কোয়ার্টার।

————

ইউনিভার্সিটি ক্যান্টিনে বসে আছে সোহা আর আকেশ। সোহা মুখে বাঁকা হাসি ঝুলিয়ে রেখে কফির কাপে চুমুক দিতে থাকে আর তীক্ষ্ণ চোখে আকেশ কে দেখতে থাকে। তবে আকেশ এর এদিকে কোনো ধ্যান নেই সে তো তার মত কথা বলে যাচ্ছে আর নিজের ফোনের দিকে মাঝে মাঝে দেখছে। আর তাদের পাশের টেবিলে বসে সবটা পরিলক্ষন করে যাচ্ছে। রাগ হলেও নিজেকে স্বাভাবিক রাখছে। কিছুক্ষণ পর সোহার ফোনে এসএমএস আসতে সোহা কোনা চোখে একবার আকেশ কে দেখে নিয়েই ফোন চেক করে আকেশ এর দিকে তীক্ষ্ণ চোখে তাকিয়ে থাকে ঠোঁটে রয়েছে সেই বাঁকা হাসি।

কিছুক্ষণ পর আকেশ এর ফোন বেজে ওঠে। আকেশ একবার সোহার দিকে তাকিয়ে নেয় সোহা ইশারায় রিসিভ করতে বলে। আকেশ একটু আমতা আমতা করে ফোন রিসিভ করে কিন্তু ফোন রিসিভ হতেই তার মুখের হাভ ভাব বদলে যায় কেমন একটা হিংস্র ভাব হয়ে যায়। সোহা শুধু তীক্ষ্ণ চোখে তাকিয়ে আছে। আকেশ বসা থেকে উঠে দাঁড়িয়ে যায়। তবে মুখে কিছু না বললেও তার চোখ মুখ পালটে গেছে ।

-“কি হয়েছে মিস্টার রাঠোর? কোনো প্রবলেম? সোহা ভ্রু কুঁচকে বলে ওঠে।

-” না না সব ঠিক আছে। সোহা আমাকে এখন একটু যেতে হবে। প্লিজ কিছু মনে করবেন না। আকেশ বলেই বেরিয়ে যায়।

আকেশ যেতেই আমন উঠে এসে সোহার পাশে বসে যায়। তার চোখ মুখ এখনও রাগী হয়ে আছে।

-“যতো খুশি দৌড়ে নাও মিস্টার আকেশ রাঠোর ওরফে এস.আর মাত্র আর কিছু ঘন্টা তারপরেই তোমার সব জারি জুড়ি শেষ হবে। সোহা বাঁকা হেসে বলে ওঠে ।

চলবে…. ❣️

ভুল ত্রুটি মার্জনা করবেন..। নিজেদের মতামত জানাবেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here