ট্রেইলর বোনু সিজন_০২

0
915

গতকাল ১৪ই ফেব্রুয়ারী দেশের বিখ্যাত মির্জা গ্রুপ অব ইন্ডাস্ট্রির মালিকের আদরের কন্যা নিখোঁজ হয়ে যায়।বান্ধবীদের সাথে ঘুরতে যাবে বলে বাড়ি থেকে বের হয়েছিলো।কিন্তু তারপর থেকে তার কোন খোজ পাওয়া যাচ্ছিলো না।তার আর ঘরে ফিরা হলো না।হাজার জায়গায় খোজাখুজি করেও তাকে গতকাল কোথাও খুঁজে পাওয়া যায়নি।আজ সকালে নিজস্ব বাড়ির গেইটের সামনে তার মরদেহ পাওয়া যায়।দারোয়ান জানায় খুব স্প্রিডে চলন্ত কালো একটা মাইক্রো গাড়ি থেকে লাশটাকে কয়েকজন ছুড়ে ফেলে পালিয়ে গেছে। এখনো হত্যাকারীদের কোন খোঁজ পুলিশ পায়নি।

ময়না তদন্তে জানা গেছে মেয়েটাকে ১মে গণধর্ষণ করে পরে শ্বাসরোধ করে মেরে ফেলা হয়েছে। কে বা কারা এর সাথে জড়িত তা বের করতে তদন্ত কমিটি উঠে পরে লেগেছে। প্রাথমিক সূত্রে ধারণা করা হচ্ছে যে, ১৪ই ফেব্রুয়ারী ওরফে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে মেয়েটাকে তার বয়ফ্রেন্ড ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে তার সাথে এমন জঘন্যতম কাজ করতে পারে।তবে আসল তথ্য আমরা এখনো পাইনি।মির্জা বাড়িতে এখন শোকের মাতম।পরিবারের আদরের কন্যাকে হারিয়ে মিস্টার মির্জা ও মিসেস মির্জা পুরো ভেঙে পরেছে।আইন শৃঙ্খলা বাহিনী ব্যাপারটাকে আমলে নিয়ে মূল ঘটনা বের করার চেষ্টা চালাচ্ছে।

এই হচ্ছে আপাতত আজকের প্রধান খবর।মির্জা বাড়ির শেষ খবর পাওয়া পর্যন্ত আমাদের সাথেই থাকবেন।

(নিজস্ব সংবাদদাতা; বাংলা ভিশন চ্যানেল।)

ক্লাশ নাইনে পড়ুয়া মেয়েটা আবেগের বশে আজ নিজের জীবন বিসর্জন দিলো।খুব করুণ মৃত্যু হয়েছে তার!! কৈশোর বয়সটা পুরোটাই আবেগে ঘেরা।আবেগকে প্রাধান্য না দিলে আজ সে এভাবে শেষ হতে পারতো না।আবেগ নামক বস্তুটাই খারাপ।সেটা যদি হয় মিথ্যে ভালোবাসার ক্ষেত্রে তাহলে তো আরো ভয়ানক।কোন ফাঁদে পা রেখেছিলো মেয়েটি।?যার কারণে অকালে প্রাণ হারালো সে।মিথ্যা ভালোবাসা নাকি বাবার বিজনেসের শত্রু কিংবা দুটোই। তার ভাইরা কি খুনীদের সাজা না দিয়ে ছেড়ে দিবে?মোটেও নয়।বোনের হত্যাকারীকে ভাইরা ঠিক কি করবে সেটা একমাত্র আল্লাহ ও তার ভাইরাই জানে।

খবরটা সারা দেশে সহ পৃথিবীর বিভিন্ন দেশে মুহূর্তের মধ্যে বাতাসের মতো ছরিয়ে পরলো। মেয়েটার ভাইদের কানেও খবরটা পৌঁছে গেলে কিছু সময়ের মাঝে। বোনের মৃত্যুর খবর পেয়ে বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা ভাইরা পুরো থমকে গেলো।মাথায় আকাশ ভেঙে পরেছে।তারা কিছুতেই নিজেকে সামলাতে পারছে না।এতো নজরে রেখেও বোনকে বাঁচাতে পারলো না।

এক বোনকে হারিয়ে ফেললেও তাদের মধ্যে দ্বিগুণ অদম্য ইচ্ছা জেগলো যাতে আরেক বোনের কিছু না হয়।নিজেদের ভুলের জন্য এক বোনকে হারিয়েছে কিন্তু আরেক বোনকে তারা নিজেদের স্বর্বস্ব দিয়ে রক্ষা করবে।একটা ফুলের আঁচড়ও ২য় বোনকে আসতে দিবে না।নিজের জীবন চলে গেলে যাক তবে বোনের কিছু হতে তারা দিতে পারবে না।নিজেদের ক্যারিয়ার ছুড়ে ফেলে দিয়ে ২য় বোনকে আগলে রাখতে দেশে ফিরে আসার সিদ্ধান্ত নিলো তারা।সাথে ১ম বোনের হত্যাকারীকে খুজে নিজেদের হাতে শেষ করবে তারা।ভাই-বোন মিলে একটা একটা করে খুনীদের খুঁজে বের করে শাস্তি দিবে ।সবার মনে এখন বোনের মৃত্যুর প্রতিশোধের আগুন জ্বলছে।যা নিভবে শুধু ধর্ষণকারীদের কে নিকৃষ্ট মৃত্যু উপহার দিতে পারলে।

#আসছে

ট্রেইলর
বোনু
সিজন_০২
#Writer_NOVA

বোনু সিজন ০১ লিখার সময় আমার মাথায় এই থিমটা ঘুরছিলো।দূর্ভাগ্যবশত, থিমের সাথে এই ন্যাকামির মাসটাও মিলে গেছে।আমার তাতে কিছুই করার নেই।এই টপিক ভালো না লাগলে বলবেন। আমি পাল্টে দিবো।তবে দয়া করে আমাকে উল্টো পাল্টা কথা শুনিয়েন না।আমি ছোট বাচ্চা মানুষ তো।আপনাদের কথাকে ভীষণ ভয় পাই।তাই কাইন্ডলি এই ছোট বাচ্চাকে কেউ ভয় দেখিয়েন না?।তাহলে বোনু সিজন ০২ গল্প জীবনেও আসবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here